Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে ১৪ বাংলাদেশি নারী-পুরুষ আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১১:১৯ এএম

বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ১৪ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

বৃহস্পতিবার (১৬ মে ) রাত ৮টায় বেনাপোল সীমান্তের বড়আঁচড়া এমপি মার্কেট এলাকা থেকে ৪৯ ব্যাটালিয়নের চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটক নারী-পুরুষরা হলেন-যশোরের শফিউদ্দীনের ছেলে বাদশা (২৪), আব্দুল মাতব্বরের ছেলে রফিকুল (২৭), হাতেম জোয়াদ্দারের স্ত্রী হোসনেআরা বেগম (৪০), বাদশা বিশ্বাসের স্ত্রী মাজেদা (৩৭), মিজান মাতব্বরের মেয়ে সালমা (২০), সলেমান হাওলাদারের স্ত্রী ফিরোজা বেগম (৩৩), মুক্তার শেখের ছেলে রবিউল হাসান (২০), মুন্নাব নকিবের ছেলে হাসান মোল্লা (২২), লাল মিয়ার ছেলে কবির হোসেন (২০), আজিজ খানের ছেলে জলিল খান (৩৫), মান্নান ফরাজির ছেলে কামরুল (২২), আবুল মাতব্বরের ছেলে রফিকুল রহমান (২৫),ও মোজাহার আলীর ছেলে শহিদুল (৩৩)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ