Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাহে রমযানের পবিত্রতা রক্ষার দাবীতে কক্সবাজার শহরে ইসলামী ছাত্রসমাজের মিছিল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ৮:১৭ পিএম

মাহে রমযানের পবিত্রতা রক্ষার দাবীতে কক্সবাজার শহরে মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা শাখা। ৪ মে (শনিবার) বাদে আছর মিছিলটি শহরের লালদিঘীর পাড় থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বার্মিজ মার্কেট চত্বরে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে সমাপ্ত হয়। 

মিছিলকারী নেতাকর্মীরা ‘আহলান সাহলান-মাহে রমযান’ ‘রমযানের পবিত্রতা রক্ষা কর-করতে হবে’ ইত্যাদি স্লোগানে রাজপথ মুখরিত করে তুলেন। সংগঠনের জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ শওকত আলীর সভাপতিত্বে মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর ও চট্টগ্রাম মহানগর নেতা হাফেজ মুহাম্মদ ইব্রাহিম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম, ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ অলিউল্লাহ আরজু।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর বলেন, মাহে রমযানের পবিত্রতা রক্ষা করা এবং সিয়াম সাধনার মাধ্যমে আত্মিক পরিশুদ্ধি অর্জনপূর্বক আদর্শ সমাজ বির্নিমাণে ব্রতী হওয়া মুমিন-মুসলমানদের ঈমানী কর্তব্য। বক্তারা মাহে রমযানে যাবতীয় অশ্লীলতা-বেহায়াপনা বন্ধ করা, দিনের বেলায় হোটেল-রেস্তোরা বন্ধ রাখা, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা, দ্রব্য মূল্যের উর্ধ্বগতিরোধ করার প্রশাসনের প্রতি দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিছিল

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ