Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে পুলিশের বাধায় বিএপির বিক্ষোভ মিছিল পন্ড

পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৫:১৭ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে বিএনপি ঘোষিত ১০ দফা ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়েছে।
সোমবার(১৬ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টায় পাঁচবিবি পৌর ও উপজেলা বিএনপির আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)'র কেন্ত্রীয় কর্মসূচীর অংশ হিসাবে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করেন। এ উপলক্ষ্যে বিকেলে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি প্রতিবাদ মিছিল বের করতে গেলে পাঁচবিবি থানা পুলিশ এসে তাতে বাধা দেয়। এতে তাদের পূর্ব নির্ধারিত বিক্ষোভ মিছিলটি পন্ড হয়ে যায়। পরে পুলিশের কড়া নিড়াপত্তায় সেখানেই এক প্রতিবাদ সমাবেশ উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হান্নান চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইট, বাগজানা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাজমূল হক, উপজেলা বিএনপির সাবেক সভাপতি জহুরুল ইসলাম তরফদার রুকু, সাবেক সভাপতি আব্দুর রব বুলু, উপজেলা কৃষকদলের আহবায়ক রাহিদ হোসেন, সদস্য সচীব মাসুদ দেওয়ান, পৌর কৃষকদলের আহবায়ক ফরহাদ হোসেন মিঠন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরুজ্জামান মন্ডল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হুমায়ন কবির, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসেন সহ অঙ্গ সংগঠনের বিভিন্নস্করের নেতাকর্মীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ