Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে নবগঠিত ছাত্রদলের আনন্দ মিছিল

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫৫ পিএম

নারায়ণগঞ্জের আনন্দ মিছিল করেছে নবগঠিত জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

আজ বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে শুরু করে শহরে প্রাণকেন্দ্র চাষাঢ়া পর্যন্ত এ আনন্দ মিছিল করেছে ছাত্রদল।
জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুইয়া ও সাধারণ সম্পাদক জোবায়ের জিকুর নেতৃত্বে মিছিলে জেলা ছাত্রদলের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এসময় জেলা ছাত্রদল, সোনারগাঁও থানা, রূপগঞ্জ থানা, আড়াইহাজার থানা, ফতুল্লা থানাসহ বিভিন্ন ইউনিটের হাজারো নেতাকর্মীরা এতে অংশ নেন।
এর আগে মিছিল শুরুর আগে ছাত্রদলের আরেকটি গ্রুপ এতে হামলার চেষ্টা করলে নেতাকর্মীদের ধাওয়ায় তারা পালিয়ে যায়। এসময় হামলাকারীদের হাতে চাপাতি ছুরি রড দেখা যায়। তাদের প্রতিরোধ করতে ছাত্রদলের নেতাকর্মীরাও হাতে দেশীইয় অস্ত্র হাতে তাদের ধাওয়া দেয়।
পরে চাষাঢ়ায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে আনন্দ মিছিল সমাপ্ত করেন নেতাকর্মীরা। এসময় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে ধন্যবাদ জানান নেতারা।
ছাত্রদলের নবগঠিত কমিটি দলের সকল আন্দোলন সংগ্রামে শক্ত ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেছেন নাহিদ জিকু।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনন্দ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ