Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলব উত্তরে মাদক ব্যবসায়ী অস্ত্র-গুলি, ইয়াবা’সহ আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৪:৪২ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ও ইয়াবা স¤্রাট জনি (৩৭) পাইপগান, গুলি ও ইয়াবা’সহ পুলিশের হাতে আটক হয়েছে। সে উপজেলার বারহাতিয়া গ্রামের মৃত আফিল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও ডাকাতির অভিযোগে ১০টি মামলা আদালতে বিচারাধীন বলে পুলিশ জানায়।

মতলব উত্তর থানার পুলিশের একটি দলের সাঁড়াশি অভিযান শনিবার রাত আনুমানিক ৮টার দিকে স্থানীয় উত্তর লুধুয়া রাস্তায় যানবাহন চেক করার সময় মোটরসাইকেল অতিক্রমকালে পুলিশ থামার সিগনাল দেয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টাকালে একটি দেশীয় তৈরী পাইপগান, ১ রাউন্ড কার্তুজ, ১টি ধারালো সুইস গিয়ার, ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ঢাকা মেট্টো-ল-৩৫-৪৮৬৮ রেজিস্ট্রেশন নম্বরের মোটরসাইকেলসহ আটক করে।

আটক জনি ধারালো সুইসগিয়ার হাতে পুলিশের উপর আক্রমণ করতে উদ্যত হলেও পুলিশের কৌশলের কাছে ধরা পড়তে বাধ্য হয়। উক্ত ঘটনায় এসআই ফিরোজ মাহমুদের দায়েরকৃত এজাহারের ভিত্তিতে ধৃত জনির বিরুদ্ধে ১৮৭৮ ইং সনের অস্ত্র আইনের ১৯-এ ধারায় মতলব উত্তর থানার মামলা নং-২৯, তারিখ:২৮.৪.১৯ খ্রিঃ এবং ২০১৮ ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)-১০(ক) ধারায় মামলা নং-৩০, তারিখ: ২৮.৪.১৯ খ্রিঃ রুজু করা হয়েছে।

পুলিশের রেকর্ডে তার বিরুদ্ধে পূর্ববর্তী আরও ৯টি বিচারাধীন মামলার তথ্য পাওয়া গেছে। এর মধ্যে ৩টি ডাকাতির প্রস্তুতি এবং ৬টি মাদক মামলা রয়েছে। মামলা সমূহ হচ্ছে-দাউদকান্দি থানার মামলা নং-৩৪(১১)১৮, ধারা: মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)-৯(ক)/২৫; মতলব উত্তর থানার মামলা নং-৩(১১)১৮, ধারা: ৩৯৯/৪০২ পিসি; মতলব উত্তর থানার মামলা নং-৭(১০)১৮, ধারা:৩৯৯/৪০২ পিসি; মতলব উত্তর থানার মামলা নং-২০(৭)১৮, ধারা:মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)-৯(খ)/২৫; মতলব উত্তর থানার মামলা নং-২৩(৬)১৮, ধারা:মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)-৯(খ)/২৫; মতলব উত্তর থানার মামলা নং-১৩(৫)১৮,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)-৯(খ)/২৫; মতলব উত্তর থানার মামলা নং-৭(১১)১৭,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)-৯(খ)/২৫; মতলব উত্তর থানার মামলা নং-৫(৮)১৭,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)-৯(খ)/২৫ ও মতলব উত্তর থানার মামলা নং-১(১)১৮,ধারা: ৩৯৯/৪০২ পিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ