Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্বকাপের ‘বাতিল’ একাদশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

 ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। প্রায় সব দেশের বিশ্বকাপ দলেই রয়েছে কমবেশি চমক, তেমনি অনেক প্রত্যাশিত ক্রিকেটারও বাদ পড়েছেন স্কোয়াড থেকে। ক্রিকইনফোর নিয়মিত পাঠকদের ভোটেই গঠন করা হয়েছে এই একাদশ। ‘বাতিল’ একাদশে সবচেয়ে বেশি ৩৬২০০ ভোট পেয়েছেন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান রিশাভ পান্ত। দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ক্রিস মরিসের পক্ষে পড়েছে সর্বোচ্চ ৬২ শতাংশ ভোট। এমনকি এখনো পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট না খেলা ক্যারিবীয়ান বংশোদ্ভূত ইংলিশ পেসার জোফরা আর্চার পেয়েছেন ৫৭ শতাংশ ভোট।
বাদ পড়াদের এই একাদশে আছেন শ্রীলঙ্কান দুই বাঁহাতি উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা ও দীনেশ চান্দিমাল। এছাড়া, আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান অস্ট্রেলিয়ার পিটার হ্যান্ডসকম্বকেও রাখা হয়েছে। ভারতের আম্বাতি রাইডু, অস্ট্রেলিয়ার জশ হ্যাজেলউড, দক্ষিণ আফ্রিকার ক্রিস মরিস, ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড থেকে বাদ পড়া সুনীল নারাইন, কাইরন পোলার্ড, পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির বাদ পড়াদের একাদশে আছেন।


বাদ পড়া একাদশ : নিরোশান ডিকভেলা (শ্রীলঙ্কা), রিশাভ পান্ত (ভারত), আম্বাতি রাইডু (ভারত), পিটার হ্যান্ডসকম্ব (অস্ট্রেলিয়া), দীনেশ চান্দিমাল (শ্রীলঙ্কা), কাইরন পোলার্ড (ওয়েস্ট ইন্ডিজ), ক্রিস মরিস (দক্ষিণ আফ্রিকা), জোফরা আর্চার (ইংল্যান্ড), মোহাম্মদ আমির (পাকিস্তান), জশ হ্যাজেলউড (অস্ট্রেলিয়া) এবং সুনীল নারাইন (ওয়েস্ট ইন্ডিজ)। দ্বাদশ ব্যক্তি : আসিফ আলি (পাকিস্তান)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ