Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে দেশীয় অস্ত্রসহ যুবক আটক

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১:১৩ পিএম

পাবনার ঈশ্বরদী থেকে দেশীয় তৈরি একটি শুটারগান ও এক রাউন্ড গুলিসহ রাহাতুল ইসলাম রিয়েল (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
রাহাতুল ইসলাম রিয়েল ঈশ্বরদী পৌর এলাকার হাসপাতাল রোডের জিগাতলা এলাকার রকিবুল ইসলামের ছেলে।
গতকাল শুক্রবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে ঈশ্বরদীর কুষ্টিয়া-ঈশ্বরদী সড়কের আলহাজ্ব মোড় থেকে তাকে আটক করা হয়।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, শুক্রবার দিনগত রাত সাড়ে ১০ টায় চারজন যাত্রী নিয়ে পাকশীর রূপপুর মোড় থেকে ঈশ্বরদীর দিকে যাচ্ছিলো অটোরিকশা। রাত পৌনে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অটোরিকশাটি আলহাজ্ব মোড়ে পৌঁছালে সেটি তল্লাশি করে পুলিশের সদস্যরা। এসময় অটোরিকশার সিটের নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি শুটারগান ও এক রাউন্ড গুলি জব্দ করে পুলিশ। পরে চারজন যাত্রী অটোরিকশার চালককে থানায় নিয়ে আসা হয়। দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে তথ্য প্রমাণের ভিত্তিতে রাহাতুল ইসলাম রিয়েলকে আটক দেখানো হয়।
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হবে। আজ শনিবার আটক রাহাতুল ইসলাম রিয়েলকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ