Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে যাত্রীবেশে কার চালককে হত্যা ২ ভার্সিটি ছাত্র আটক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ২:০৪ পিএম

যাত্রীবেশে প্রাইভেটকারে উঠে চালককে হত্যার লাশগুমের সময় গ্রেফতার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। জনতার ধাওয়ায় পালিয়ে গেছে একজন। শুক্রবার রাত ১০ টায় নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী মোস্তফা হাকিম কলেজ সংলগ্ন সড়কে প্রাইভেট কারটি আটক করেন পথচারীরা। গাড়ির ভেতরে চালকের লাশ পাওয়া গেছে। আটক দুই জন হলো- নিশান (২১) ও ইমন (২২)। এদের মধ্যে নিশান পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, তিন যুবক সীতাকু- থেকে প্রাইভেট কার ভাড়া করে চট্টগ্রাম নগরীতে আসছিল। পথে তারা চালককে শ্বাসরোধে হত্যা করে । পরে লাশ পেছনের সিটের নিচে রেখে গাড়ি চালিয়ে তারা নগরীতে প্রবেশ করে। এরপর সিটি গেইট সংলগ্ন মোস্তফা হাকিম কলেজ সড়ক দিয়ে সাগরে লাশটি ফেলে দেওয়ার জন্য যাচ্ছিল। পথে গাড়িটি বিকল হয়ে গেলে কিছু পথচারি এগিয়ে আসতেই তিন যুবক কার ফেলে পালিয়ে যেতে থাকে। তারা ধাওয়া দিয়ে দুই জনকে ধরে ফেলে।

কারে তল্লাশি করে পেছনের সিটের নিচ থেকে ২০-২২ বছর বয়সী যুবককে বের করে তারা। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আটক দুই জন জানিয়েছে, লাশটি চালকের এবং তারা তাকে হত্যা করেছে।
ওসি বলেন, কারটি ছিনতাইয়ের জন্য অথবা পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকা- হতে পারে। আমরা জিজ্ঞাসাবাদ করছি। জব্দ করা কারটিতে ধারালো অস্ত্রশস্ত্র পাওয়া গেছে। নিহত চালকের নাম-পরিচয় পাওয়া যায়নি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ