Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেনবাগে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, আটক ১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে ৩য় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার পর স্থানীয় লোকজন অভিযুক্ত সিএনজি অটোরিকশা চালক রাজু ওরফে রাজনকে আটক করে পুলিশে দেয়ার পর পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায় তার সহযোগীরা। পরে তাকে পুনরায় আটক করে। সে সেনবাগ উপজেলার বসন্তবাগ বেপারী বাড়ির শফিকুল ইসলামের ছেলে।
গত শনিবার রাত পৌনে ৯টার দিকে আশঙ্কাজনক অবস্থায় ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে দুপুর ২টার দিকে বসন্তপুর বাজারের একটি সিএনজি গ্যারেজের ভিতরে এ ঘটনা ঘটে। আটককৃত রাজন ছাতারপাইয়া ইউনিয়নের বসন্তপুর গ্রামের সফিক উল্যার ছেলে।
স্থানীয় সূত্রের বরাত দিয়ে সেনবাগ উপজেলা সংবাদদাতা জানান, বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে তার প্রতিবেশী ও সিএনজি চালক রাজন বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে সিএনজিতে তুলে নেয়। পরে রাজন বসন্তপুর বাজারে এনে ভিকটিমকে সিএনজি থেকে নামিয়ে গ্যারেজের ভিতরে নিয়ে ধর্ষণ করে। এসময় ভিকটিমের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে রাজনকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে রাজনকে থানায় নিয়ে যাওয়ার সময় তার সহযোগী মিজান ও আলমগীর ছিনিয়ে নিয়ে যায়। পরে রাতে ছাতারপাইয়া বাজারে অভিযান চালিয়ে পুনরায় রাজনকে আটক করে পুলিশ।
এদিকে, ধর্ষণের শিকার শিশুটিকে প্রথমে তার স্বজনরা সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকেরা শিশুটিকে দ্রæত নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিলে রাতে শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নোয়াখালীর জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম জানান, ভিকটিমকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শারীরিক পরীক্ষা করা হচ্ছে।
সেনবাগ থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) গোপাল সূত্রধর বলেন, ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে ভিকটিমের মা বাদি হয়ে সেনবাগ থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ