Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নওয়াপাড়ায় বাসের সুপারভাইজারকে ট্রাকের নিচে ফেলে হত্যা : বর্ণনা দিতেই জ্ঞান হারালেন চালক

অভয়নগর(যশোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 যশোরের শিল্প ও বাণিজ্য শহর নওয়াপাড়ায় আকাশ মাতবর (৪০) নামের এক বাস সুপারভাইজারকে ট্রাক শ্রমিকরা কিল-ঘুষি মেরে চলন্ত ট্রাকের নিচে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে নওয়াপাড়া হাইওয়ে থানা সংলগ্ন মোটর শ্রমিক ইউনিয়নের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ হত্যাকাÐের ঘটনা ঘটে।
নিহত আকাশ শরীয়তপুরের পালং থানার ডোমসার গ্রামের আদু মাদবরের ছেলে। তিনি ফেম পরিবহনের (শরীয়তপুর-ব ১১-০০০২) শরীয়তপুর টু বেনাপোল বাসের সুপারভাইজার। ঘটনার পর থেকে যশোর-খুলনা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠিয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত এ ঘটনায় অভয়নগর থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে।
পরিবহনের চালক ছাত্তার জানান, সকালে শরীয়তপুর থেকে যাত্রী নিয়ে বেনাপোলের উদ্দেশে যাত্রা শুরু করেন। দুপুরে অভয়নগরের নওয়াপাড়া মোটর শ্রমিক ইউনিয়নের সামনে যানজট দেখে তার সুপারভাইজার শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্য (পরিচয়পত্র নং-৭২৭) আকাশ মাদবর গাড়ি থেকে হেলপারকে সঙ্গে নিয়ে নেমে পড়েন। এরপর তিনি শুধু দেখেছেন সুপারভাইজারকে পিটিয়ে চলন্ত ট্রাকের নিচে ফেলে দিতে। কথাগুলো বলে তিনি অজ্ঞান হয়ে পড়েন।
প্রত্যক্ষদর্শী আহত হেলপার পারভেজ জানান, সুপারভাইজার আকাশ যানজট নিরসনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক সরাতে চেষ্টা করেন। ট্রাকের হেলপার ও ড্রাইভার গাড়ি সরাতে রাজি না হলে দুইজনের মধ্যে বাকবিতÐা শুরু হয়। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা অভয়নগর ট্রান্সপোর্ট নামের ৪টি ট্রাকের হেলপার, ড্রাইভার ও স্থানীয় লোকজন সুপারভাইজারকে মারপিট শুরু করে। একপর্যায়ে আকাশকে মারতে মারতে চলন্ত তেলবাহী একটি ট্রাকের নিচে ফেলে দেয়। পরে পুলিশ এসে সড়কে পড়ে থাকা আকাশের রক্তাক্ত দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
অভয়নগর থানা পুলিশের এসআই জিয়াউর রহমান প্রতক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, বাসের সুপারভাইজার আকাশ মাতবর রাস্তায় নেমে ট্রাকটিকে সরাতে বললে ট্রাকের চালক, হেলপারসহ এজেন্সির ৪/৫জন শ্রমিক ক্ষিপ্ত হয়ে আকাশ মাতবরকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে তারা তাকে চলন্ত তেলবাহী অন্য একটি ট্রাকের নিচে ফেলে দেয় । এতে তার মৃত্যু ঘটে। প্রাথমিক তদন্তে হত্যাকাÐ মনে হচ্ছে। লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। এবং হত্যা মামলা প্রক্রিয়াধীন। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

 

 



 

Show all comments
  • মোঃ রিমন ইসলাম ৬ এপ্রিল, ২০১৯, ১:২৬ এএম says : 0
    আমরা এর বিচার চাই
    Total Reply(0) Reply
  • Md Israfil Molla ৬ এপ্রিল, ২০১৯, ১:২৬ এএম says : 0
    He Allah apni apnar ae banda kobul korun amin
    Total Reply(0) Reply
  • হাস্নাহেনা সিকদার ৬ এপ্রিল, ২০১৯, ১:২৬ এএম says : 0
    মানুষগুলো সব হিংস্র হয়ে যাচ্ছে কেন? এরা কি মাটিতে মিশবে না? ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি
    Total Reply(0) Reply
  • Mridha Nazmul ৬ এপ্রিল, ২০১৯, ১:২৬ এএম says : 0
    Allah tmi aksh vai k jannat dan koro.
    Total Reply(0) Reply
  • Masud Rana ৬ এপ্রিল, ২০১৯, ১:২৭ এএম says : 0
    ট্রাকের শ্রমিক ড্রাইভার মানুষ খুন করতে করতে অভ্যাস হয়ে গেছে
    Total Reply(0) Reply
  • মিরাজ ৬ এপ্রিল, ২০১৯, ১:২৯ এএম says : 0
    মানুষ কতটা হিংস্র হলে এভাবে নির্মমভাবে হত্যা করতে পারে। আমরা এর দ্রুত বিচার চাই।
    Total Reply(0) Reply
  • NANNU CHOWHAN ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ পিএম says : 0
    Je deshe shorkarer kase naijjo bichar paowa jaina ghum hotta o opokormer nij doler lokera shadharon othoba birodhi doler lokjooner opor prokasho hamla mamla ghum hotta mamala kore onnai vabe kintu nirjatito bekti othoba poribarborger shodoshra bichar chaite giao najehal hoy shei dehshe shadharon manusher vitor eaishob borborota jongli hingsrota jege othe ebong taharoi khesharot morhum Akash matabbor....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ