Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার গুলশানের ডেলটা টাওয়ারে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৬:০৬ পিএম

বনানীর এফআর টাওয়ারের ভয়াবহ অগ্নিকাণ্ডের একদিন যেতে না যেতেই আজ সকালে আগুনে পুড়েছে গুলশানে ডিএনসিসি মার্কেট। সেই আগুন নিভতে না নিভতেই মাত্র কিছুটা দূরে গুলশান-২ এ ডেল্টা লাইফ ইনস্যুরেন্স ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার বিকেল পৌনে ৪টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা মো. জুয়েল জানান, ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে। আগুন ছড়াতে পারেনি, খুব বেশি ক্ষয়ক্ষতিও হয়নি। তবে তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানাতে পারেননি তিনি।

ঢাকা শহরে অন্যতম উঁচু এই ভবনটিতে ইনস্যুরেন্স, ব্যাংক ছাড়াও বেশ কয়েকটি করপোরেট অফিস রয়েছে। এর পাশের ভবনটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের মালিকানাধীন।
এর আগে গত বৃহস্পতিবার রাজধানীর বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ২২তলা এই ভবনটিতে অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ২৬ জন নিহত হয়েছেন। আরো অর্ধশতাধিক রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ