Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে ৪ গরু চোর আটক

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৫:০৫ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে গরু চুরি করে পালাতে গিয়ে চোর চক্রের বহনকারী গাড়িটি সড়কের পাশে উল্টে যায় গরু চোর সিন্ডিকেটের চার সদস্য আটক হয়েছে।

আটককৃত হচ্ছে নওগাঁর নিয়ামত পুর উপজেলার চৌবারিয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে ও গরুচোর সিন্ডিকেটের প্রধান সাইদুর রহমান (৩৮), তমিজউদ্দীনের ছেলে উজ্জল (২৪), সরদা খড়খড়ি গ্রামের রেজাতুল্লাহর ছেলে মোকসেদ(৪৩) ও মান্দা উপজেলার মালিদহ শংকর পুর গ্রামের আব্দুস সামাদের ছেলে ও ট্রাক চালক শামীম (৩১)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শনিবার ভোররাত ২ টার দিকে গোদাগাড়ী উপজেলা শেষ সীমানার পার্শ্বে চাপাইনবাবগঞ্জ আমনুরার কেন্দুয়া এলাকায় চোরাইকৃত গরু বোঝায় একটি ট্রাক উল্টে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে ৩টি গরু মারা যায়। এরপর ট্রাকের চালকসহ চারজন গরুতর আহত হলে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে আসলে, চারজনের অবস্থার অবনতি তাদের রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল (রামেক) কে পাঠানো হয়েছে। কবর পেয়ে রাতেই গোদাগাড়ী থানা পুলিশ চারজনকে আটক করে।

আমনুরা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর বলেন, গরু বোঝায় ট্রাকটি গোদাগাড়ী থেকে নিয়ামত পুরের দিকে যাচ্ছিল। ধারনা করা হচ্ছে গোদাগাড়ী থেকেই গরু গুলি চুড়ি করা হয়।

এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, গোদাগাড়ীতে গরু চুরির অভিযোগ কেউ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ