Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে অস্ত্রসহ আটক ৩

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রাম নগরীতে তিনটি অস্ত্র সহ তিনজন যুবককে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার নগরীর ষোলশহর ২ নম্বর গেইট, আমবাগান এবং কোতোয়ালী থানার কাজীর দেউড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) জনসংযোগ বিভাগ। গ্রেফতার তিনজন হলেন, হাটহাজারী উপজেলার চিকনদী নতুনপাড়া এলাকার মো. নুরুল হকের ছেলে মো. নেজাম উদ্দিন (৪২), পটিয়া উপজেলার ডেঙ্গাপাড়া এলাকার সৈয়দ আলমের ছেলে মো. রমজান হোসেন রুবেল (২৫) ও নগরের পাহাড়তলী থানার নোয়াপাড়া এলাকার সাবের আহমদের ছেলে মো. শওকত আলম (৩০)। সূত্রে জানা যায়, নেজাম উদ্দিনকে একটি নাইন এমএম বিদেশি পিস্তল ও মোটর সাইকেলসহ ষোলশহর ২ নম্বর গেইট এলাকা থেকে সোমবার সন্ধ্যায় এবং মো. রমজান হোসেন রুবেলকে একটি দেশীয় তৈরি ওয়ান সুটার গান ও দুই রাউন্ড গুলিসহ মঙ্গলবার সকালে কাজীর দেউরী সার্কিট হাউজের সামনে থেকে এবং শওকত আলমকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজসহ আমবাগান ক্যান্টিন গেইট থেকে গ্রেফতার করা হয়।
নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান জানান, নগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ