Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে চোরাই মাইক্রোবাস উদ্ধার করলো পুলিশ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ৫:৩৮ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে রফিক ওয়েল ব্যাংক ফিলিং স্টেশন থেকে চুরি হয়ে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, সাদা রং এর মাইক্রোবাসটি বুধবার দিবাগত রাত ২ঃ১০ মিনিটে উপজেলার রফিক ওয়েল ব্যাংক ফিলিং স্টেশন থেকে কে বা কাহারা চুরি করে নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক ভাবে ফিলিং স্টেশন কর্তৃপক্ষ পুলিশকে মৌখিক ভাবে অভিযোগ করলে থানা পুলিশ সঙ্গে সঙ্গে হরিপুর, পীরগঞ্জ এবং ঠাকুরগাঁও থানা পুলিশকে অবগত করে । পুলিশ জনায় ঘটনার পরের দিন বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার শিবগঞ্জ বাজারের ধানহাটি থেকে গাড়িটি উদ্ধার করা হয়। তবে পুলিশ গাড়িটি উদ্ধারের সময় কাউকে আটক করতে পারেনি ।

জানা গেছে, গাড়ির মালিক রাণীশংকৈল উপজেলার সহোদর গ্রামের সাদেকুল ইসলাম। গাড়ির রঙ সাদা, যার নং-চট্র মেট্রো ছ -১১-০৯০২ । গাড়ির মালিক সাদেকুলের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান, তিনি নিজে বাদী হয়ে রাণীশংকৈল থানায় লিখিত অভিযোগ করেছে। গাড়িটি উদ্ধারের পর সাজু নামের একজন ড্রাইভারকে সন্দেহ করেছেন। তিনি বলেন, গাড়ির এক্সট্রা টায়ার, ফ্যান, সাউন্ডবক্স ও ব্যাটারি চোর নিয়ে পালিয়ে যায়। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাণীশংকৈল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ