Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে ৮ মাসের অন্তঃসত্ত্বা নারীর প্রতারকের বিরুদ্ধে থানায় মামলা, প্রতারক গ্রেফতার

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ১১:৩৫ এএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক লম্পটের ফাঁদে পড়ে এক নারী ৮ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে।
ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার দ:সন্ধ্যারই গ্রামের জনৈক এক নারীর সঙ্গে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ৪র্থ শ্রেণীর কর্মচারী মোকসেদ ইসলামের দির্ঘদিন যাবৎ অবৈধ সম্পর্ক ছিল। ভিকটিম বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা। ভিকটিম জানান, তাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার সাতে অবৈধ মেলা মেশা করে, সে এখন মা হতে চলেছে। মোকসেদ তার অবৈধ সম্পর্কের কথা অস্বীকার করেছে। ভিকটিম বিচারের আসায় সংশ্লিষ্ট দপ্তরে ঘুরে ঘুরে বিচার না পেয়ে ২৯ তারিখে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইনে ৯(১) ধারা মতে লম্পট মোকসেদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। মামলা নং ২৬।

থানা অফিসার ইনচার্জ আ: মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার মাধ্যমিক শিক্ষা অফিস চত্বর থেকে আসামীকে পুলিশ আটক করেছে।
এপ্রসঙ্গে মাধ্যমিক শিক্ষা অফিসার আলী শাহারিয়ার 'র সঙ্গে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি আসামির পক্ষে সাফাই করে বলেন ওই মেয়ের সঙ্গে আরো তিন ব্যক্তির সম্পর্ক আছে।
জানা গেছে আসামি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বুজরুক মহদিপুর গ্রামের আ: মান্নানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাণীশংকৈল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ