Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে ফিলিং স্টেশন উদ্বোধন

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা ঃ মানুষ এখন ভাত-কাপড়ের চিন্তা কওে না। এখন কৃষকের গোলাভর্তি ধান এবং গোয়াল ভরা গরু আর পুকুরভর্তি মাছ রয়েছে। কৃষককে সরকার প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন ফসল উৎপাদনের প্রশিক্ষণের ব্যবস্থা করে আসছেন। বর্তমানে কৃষক উন্নয়নমুখী। কৃষকের সঙ্গে সঙ্গে জাতীর উন্নয়ন হচ্ছে। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে অনন্তপুর বলিদ্বারা নামক স্থানে সম্প্রতি মেসার্স নূরজ্জামান ফিলিং স্টেশন উদ্বোধন অনুষ্ঠানে দিনাজপুর-২ আসনের এমপি আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেনÑ ঠাকুরগাঁও-২ আসনের এমপি অধ্যাপক ইয়াসিন আলী, সংরক্ষিত আসনের মহিলা এমপি সেলিনা জাহান লিটা, ইউএনও খন্দকার নাহিদ হাসান, আ’লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক, ভারপ্রাপ্ত সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, মেয়র আলমগীর সরকার ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা শাহরিয়ার আজম মুন্না। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-মেসার্স নূরজ্জামান, ফিলিং স্টেশনের মালিক শেখ আল মামুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাণীশংকৈলে ফিলিং স্টেশন উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ