Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোর সীমান্ত থেকে আড়াই কেজি স্বর্ণসহ পাচারকারী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ২:০৮ পিএম

যশোরের বেনাপোল সীমান্তের আমড়াখালী থেকে ২০ টি স্বর্ণের বারসহ (২ কেজি ৬গ্রাম) স্বর্ণ পাচারকারী মোঃ জিকরুল আলম (৪৫) কে আটক করেছে যশোর ৪৯ বিজিবি’র দল। 

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২০ মার্চ সকালে বেনাপোল কোম্পানী সদরের আওতাধীন আমড়াখালী চেকপোষ্টের নায়েক মোঃ নুরুল ইসলাম এর নেতৃত্বে একটি তল্লাশী অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে ঢাকা হতে বেনাপোল গামী দেশ ট্রাভেলস্ এর একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে ২ কেজি ৬০০ গ্রাম ওজনের ২০ টি স্বর্ণের বারসহ ০১ জন আসামী আটক করা হয়। স্বর্ণের আনুমানিক মূল্য ১,১৪,৪০,০০০/- (এক কোটি চৌদ্দ লক্ষ চল্লিশ হাজার) টাকা। আটককৃত আসামী মোঃ জিকরুল ইসলাম (৪৫), পিতা-মৃত আলেক মোল্লা, গ্রাম-মঙ্গলপুর, ডাকঘর-বড়দিয়া, থানা-লোহগড়া, জেলা-নড়াইল। আটককৃত চোরাচালানী স্বর্ণসহ আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ