Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভূমি অফিস কর্মচারীকে কুপিয়ে হত্যা

মাদারীপুর জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি এলাকায় মোয়াজ্জেম মোল্লা নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি মাদারীপুর ভূমি অফিসের নাজির হিসেবে কর্মরত ছিলেন।
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, শনিবার রাতে উপজেলার ঝাউদি ইউনিয়নের কুলপদ্বি খেয়া ঘাট এলাকার সোবাহান মেম্বারের বাড়ির সামনে দিয়ে মটর সাইকেল যোগে যাচ্ছিল মোয়াজ্জেম। এসময় দুর্বৃত্তরা তাকে মটরসাইকেল থেকে নামিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। দায়িত্বরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজন দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুর নেয়ার পথে রাত ১২টার দিকে মোয়াজ্জেম মারা যায়। নিহত মোয়াজ্জেম চরকুলপদ্বি এলাকার মৃত্যু রহমান মোল্লার ছেলে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান ঘটনার সতত্য স্বীকার করে বলেন, কারা ঘটনা ঘটিয়েছে সেই বিষয়টি এখনও নিশ্চিত নই। তবে পুলিশ তদন্ত করে দোষীদের খুঁজে বের করবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকাÐের জের ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ