Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে র‌্যাব-সেনাবাহিনীর যৌথ অভিযানে অস্ত্রসহ দুই ব্যবসায়ী আটক

রামগড়(খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৮:০৬ পিএম

খাগড়াছড়িতে অভিযানে চালিয়ে দুই উপজাতীয় অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-সেনাবাহিনীর একটি যৌথদল।

বধুবার দুপুর সাড়ে ৩টায় জেলা শহরের মসজিদ রোড সড়কের মুক্তমঞ্চ সংলগ্ন ফোর স্টার হোটেল আবাসিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- দীঘিনালা উপজেলার ধুইয়ামোহন চাকমার ছেলে রনজয় চাকমা (৩৫) ও রায়মোহন ত্রিপুরার ছেলে ধনঞ্জয় ত্রিপুরা (৩৬)। তারা নিজেদের ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের সক্রিয় কর্মী বলে স্বীকার করেছেন।

এ সময় তাদের কাজ থেকে ২টি বিদেশী পিস্তল, একটি দেশীয় এলজি, ২টি ম্যাগজিন, ১০ রাউন্ড তাজা বুলেট ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়। র‌্যাব-৭ চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহামুদ, র‌্যাব সেভেন এর মেজর মাসুদ পারভেজ ও সেনাবাহিনীর একটি দল যৌথ ভাবে অভিযান পরিচালনা করেন।

আটককৃতরা দীর্ঘ দিন ধরে অস্ত্র ব্যবসায়ীর সাথে জড়িত ছিল, এর আগেও চক্রটিকে আটকের চেষ্টা করলেও কৌশলে পালিয়ে যায় বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যৌথ অভিযানে অস্ত্রসহ ২ ব্যবসায়ী আটক করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ