Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পরকীয়ায় বাধা দেয়ায় হত্যা

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম


গাজীপুরের কাপাসিয়ায় স্বামীর পরকিয়ায় বাধা দেয়ায় শুক্রবার রাতে শারমীন আক্তার (২৫) নামে পাঁচ মাসের অন্তঃসত্ত¡া স্ত্রীকে স্বামীর পরিবার হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে স্বামীর পরিবারের দাবী সে আতœহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের কোটবাজালিয়া গ্রামে। শারমীন চাঁন মিয়ার পুত্র ইমরান হোসেনের স্ত্রী। সে পাশর্^বর্তী কালিগঞ্জ উপজেলার জাংগালিয়া ইউনিয়নের দেওতলা গ্রামের লোকমান হোসেন ফকিরের কন্যা। এ ঘটনার পর থেকে স্বামী ইমরান ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

শারমীনের মা তাসলিমা বেগম জানান, পাঁচ বছর আগে পিকআপ চালক ইমরান হোসেনের সাথে শারমীন আক্তারের বিয়ে হয়। বিয়ের প্রায় তিন বছর পর তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়। বর্তমানে কন্যা ইসরাতের বয়স ১৩ মাস। শারমীন আক্তার পাঁচ মাসের অন্তঃসত্ত¦া ছিল। তিনি আরো জানান, বিয়ের আগে থেকে ইমরানের সাথে মামাতো বোন মৌসুমীর প্রেমের সর্ম্পক ছিল বলে এলাকায় প্রচার আছে। এটা ছেলের পরিবারের লোকজন জেনেও আমাদের কাছে গোপন করেছে। বিয়ের পরও তাদের প্রেমের সর্ম্পক চলছিল। এ বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকত। তাছাড়া ইমরান নানা সময় বাবার বাড়ী থেকে মোটা অংকের টাকা এনে দেয়ার জন্য স্ত্রীকে নির্যাতন করত। একপর্যায়ে ইমরান হোসেনের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতন আইনে মামলাও করেন স্ত্রী শারমীন আক্তার। এ ব্যাপারে স্থানীয়ভাবে একাধিকবার সালিশ দরবারও হয়। তাতে ইমরানের মাঝে কোন পরিবর্তন লক্ষ্য করা যায়নি। স্বামী ইমরানের পরকিয়া প্রেমে বাধাঁ হওয়ায় স্ত্রী শারমীনকে শ^াসরোধ করে হত্যা করেছে বলে শারমীনের পরিবারের দাবী।
কাপাসিয়া থানার ওসি (অপারেশন) জানান, সংবাদ পেয়ে শনিবার সকালে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ