Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে অপহৃত নারী উদ্ধার, চার যুবক আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৪৬ পিএম

সিলেট নগরীর একটি বাসা থেকে অপহৃত নারী মোছা. জেসমিন বেগমকে (২৫) উদ্ধার করেছে পুলিশ। অপহৃত নারী সুনামগঞ্জ জেলার সদর উপজেলার কুতুবপুর গ্রামের মো. তাজ মিয়ার স্ত্রী। তিনি সিলেট শহরতলির বিমানবন্দর এলাকার বাসিন্দা ছিলেন। রোববার সংবাদবিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় সিলেট নগরীর নর্থইস্ট ফিলিং ষ্টেশন সংলগ্ন একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় ৪ অপহরণকারীকে আটক করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।
আটককৃতরা হলেন, সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজারের সুলতানপুর গ্রামের বাবুল মিয়ার পুত্র সাইদুল ইসলাম (২২), একই গ্রামের মো. নূর আলীর পুত্র মো. মাসুক মিয়া (২০), একই উপজেলার পাঠানটুলা গ্রামের জালাল মিয়ার পুত্র মনির হোসেন ফিরোজ (২৬), ধর্মপাশা উপজেলার রাজপুর গ্রামের আলী নুর মিয়ার পুত্র মো. আব্দুর রহমান (২২)। আসামীদের নিকট হতে স্বর্ণের নাকফুল, মোবাইল সেট উদ্ধার করে জব্দ করা হয়।
পুলিশ সূত্রে জানাগেছে, শনিবার দুপুর ১টায় নগরীর মদিনা মার্কেট পয়েন্ট মোছা. জেসমিন বেগমকে অপহরণ হন। এসময় তার কাছ থেকে স্বর্ণের নাকফুল, মোবাইল সেট ও নগদ টাকা নিয়ে যায় এবং তাকে আটক রেখে আত্মীয় স্বজনের নিকট হতে মুক্তিপন দাবী করে অপহরণ চক্রের সদস্যরা।
খবর পেয়ে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞার নেতৃত্বে অভিযান চালিয়ে নর্থইস্ট ফিলিং স্টেশন সংলগ্ন একটি বাসা থেকে তাকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয়।
আসামীগণ দীর্ঘদিন যাবৎ সিলেট মহানগর এলাকায় ছিনতাই, ডাকাতি, অপহরণসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে। তাদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় আরো ২টি মামলা রয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ