Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় বৈদেশিক মুদ্রাসহ যুবক আটক

আখাউড়া উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের টিকিট জালিয়াতি করতে গিয়ে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ মাঈনুদ্দিন চিশতি নামে এক যুবক পুলিশের হাতে আটক হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টা দিকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ তাকে আটক করে। মাঈনুদ্দিন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে। আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ওসি শ্যামল কান্তি দাস বলেন, ১০ ফেব্রæয়ারির ১৬টি টিকিটকে জালিয়াতি করে ১৯ ফেব্রæয়ারির টিকিট বানিয়েছিল মাঈনুদ্দিন। পরে এক টিকিট চেকার তাকে ধরে আমাদের কাছে সোপর্দ করে। এর পর স্বাভাবিক নিয়মে মাঈনুদ্দিনের শরীর তল্লাশি করে তার কোমরে লুকিয়ে রাখা ডলার, ইউরো ও দিনারসহ নয়টি দেশের মুদ্রা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, উদ্ধারকৃত এসব মুদ্রামান বাংলাদেশি টাকায় ২২ লাখ ৩৭ হাজার টাকারও বেশি। ধারণা করা হচ্ছে মাঈনুদ্দিন বিভিন্নজনের কাছ থেকে বৈদেশিক মুদ্রা কিনে সেগুলো বেশি দামে বিক্রি করে। এ ব্যাপারে মাঈনুদ্দিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ