Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৫৬ পিএম

রোববার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম এর নেতৃত্বে একটি অভিযানিক দল যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন শাখারীপোতা গ্রামের মোঃ শামসুর রহমান (৪৪), পিং- মৃতঃ আইয়ুব মোড়ল, এর বসত বাড়ীর দক্ষিণ দুয়ারী চারচালা টালির ঘর থেকে ০১ (এক) টি সাদা পলিথিনে মধ্যে রক্ষিত ০১ কেজি গাঁজা, মূল্য অনুমান ২০,০০০/- (বিশ হাজার) টাকা ও ০১ (এক) টি পুরাতন ব্যবহৃত ঝণগচঐঙঘণ-উ৩৯ কালো রংয়ের মোবাইল যার নম্বর ০১৯৫৯৮০৪০৭০ উদ্ধার করা হয়। একইসঙ্গে মাদক ব্যবসায়ী শামসুর রহমানকে গ্রেফতার করা হয়।

একইদিন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম এর নেতৃত্বে আরেকটি আভিযানিক দল যশোর জেলার শার্শা থানাধীন দুর্গাপুর সাকিনস্থ মোঃ কালাম মোহর আলী (৩৫), পিং- মোংলা সরদার, এর বসত ঘর সংলগ্ন ঘরের পশ্চিম পাশে (মাটির নীচে ইট দিয়ে ঢাকা অবস্থায়) অভিযান পরিচালনা করে ০১ (এক) টি সাদা পলিথিনে মধ্যে রক্ষিত ৮৩০ গ্রাম গাঁজা, মূল্য অনুমান ১৬৫০০/- (ষোল হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়। একইসঙ্গে মোহর আলীকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত দু’জনই মাদক ব্যবসায়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ