Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পেটের ভেতরে ইয়াবা বহন : শাহজালালে বিমানবন্দরে যাত্রী আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পেটের ভেতরে বিপুল পরিমাণ ইয়াবা বহনের দায়ে হাদিকুল ইসলাম নামে এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে তাকে আটক করা হয়। পরে হাসপাতালে নিয়ে এক্সেরে করে তার পেটের ভেতর থেকে ৪ হাজার ৪শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এর আগে সে দু’বার পেটের ভেতরে ইয়াবা বহন করে। তবে এবারই প্রথম পুলিশের কাছে ধরা পড়েছে।
এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহমান বলেন, বৃহস্পতিবার বিকেলে নভোএয়ারের একটি ফ্লাইটে করে কক্সবাজার থেকে ঢাকায় আসে সে। পরে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করলে ইয়াবা বহনের কথা স্বীকার করে। আব্দুর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে হাদিকুল আগে দুইবার ইয়াবা আনার কথা স্বীকার করে। ২০ থেকে ৩০ হাজার টাকার বিনিময়ে সে এ কাজ করতো। হাদিকুলের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ