Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালোবাসি বলতে গিয়ে কলেজ ছাত্র কারাগারে

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:২৬ পিএম

ভালোবাসা দিবস উদযাপন করতে গিয়ে কলেজ ছাত্রের ঠাই হয়েছে কারাগারে। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বডুয়া মোবাইল কোর্ট পরিচালনা করে ওই কলেজ ছাত্রকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১ টায় হাজিগঞ্জ উপজেলার পিরোজপুর বাজারের ব্রিজ সংলগ্নে অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রীর গতিরোধ করে ভালোবাসার কথা জানায়। ঐ ছাত্রী তাকে জুতাপেটার কথা বললে সে থাপ্পড় মারে। খবর পেয়ে পুলিশ এসে কলেজ ছাত্রকে আটক করে।

কলেজ ছাত্র আনিসুর রহমান হাজিগঞ্জ উপজেলার ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী। অন্যদিকে পিরোজপুর উচ্চ বিদ্যালয়ের স্কুল ছাত্রী অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

স্কুল শিক্ষার্থী জানায়, আমার এক বান্ধবীকে দিয়ে মোবাইল নাম্বার পাঠায় আনিসুর রহমান। পরে আমি ওই বান্ধবীর মাধ্যমে আনিসুর রহমানকে আমার সামনে এসে ভালোবাসার কথা বলার সাহস থাকলে আসতে বলি। পরে ওই কলেজ ছাত্র আমার সামনে এসে ভালোবাসার কথা বলে। আমি এর প্রতিবাদ করলে আমাকে থাপ্পর মারে। বিষয়টি অভিভাবকদের জানালে তারা আইনের আশ্রয় নেয়।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক সুমন ঘটনাস্থলে গিয়ে কলেজছাত্র আনিসুর রহমানকে আটক করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে কলেজ ছাত্র আনিসুর রহমানকে ১৫ দিনের সাজা দেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃস্টি হয়েছে।



 

Show all comments
  • Md kamruzzman ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫৩ পিএম says : 0
    ১৫ দিন না ৩ মাস দেওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • আব্দুল হান্নান ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩৪ এএম says : 0
    সরকারিভাবে ভালবাসা দিবসকে অবৈধ ঘোষণা করা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ