Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে হামলা ভাঙচুর-লুটপাট আটক ৬

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


কুমিল্লার নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলায় দোকানপাট, বসতঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের বেল্টা ও পূর্ববামপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। এঘটনায় ইউপি সদস্যসহ ৬ জনকে আটক করেছে থানা পুলিশ।
স্থানীয় এলাকাবাসী জানান, বেল্টা ও পূর্ববামপাড়া গ্রামে শনিবার রাতে নারী ঘটিত বিষয়ে একশ থেকে দেড়শ জনের সন্ত্রাসী গ্রæপ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে পূর্ব বামপাড়া গ্রামের উত্তর পাড়া ছালেহ আহাম্মদের মুদি দোকান, আতর ইসলামের চা ও মুদি দোকান, আলমগীরের চা দোকান হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। খবর পেয়ে নাঙ্গলকোট থানার পুলিশ রাতেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৬জনকে আটক করে। আটককৃতরা হলেন, বেল্টা গ্রামের ইউপি সদস্য খোরশেদ আলম, তার ভাই পেয়ার আহম্মদ, রেজাউল হক ও পূর্ববামপাড়া গ্রামের মহিবুল্লাহ, মজিবুল হক, জসিম উদ্দিন হোরা।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ছালেহ আহাম্মদ জানান, শনিবার রাত ১১ টায় একশ থেকে দেড়শ জনের একটি সন্ত্রাসী গ্রæপ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমার দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ সময় আমার দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। প্রাথমিক জিজ্ঞাবাদের জন্য ৫জনকে থানায় নিয়ে আসি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ