Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে ছাত্রী হত্যায় শিক্ষক আটক

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কাপ্তাই উপজেলার রাইখালী পূর্বকোদালা বড়খোলা পাড়ায় প্রাইভেট শিক্ষক কর্তৃক ছাত্রীকে শ্বাসরুদ্ব করে হত্যা। এলাকার শিক্ষক নামে পরিচিত বাচিংমং মারমা (৪০) দীর্ঘদিন ধরে নানার বাড়ি বসবাস করে । বৈবাহিক জীবনে ২ সন্তানের জনক। স্ত্রী বহুদিন পূর্বে চলে যায়। ঘাতক বাচিং মং মারমা প্রথমে পুলিশ কারাগার, পরে তা ছেড়ে দিয়ে প্রাথমিক বিদ্যালয়ের চাকরি নিয়ে পিটিআই ট্রেনিং করে। ট্রেনিং করে আর চাকরিতে যোগদান করেন নি। নানার বাড়ি বসবাস করতে থাকে। একই এলাকার ছোট, ছোট শিশুদের গৃহশিক্ষক হিসেবে পড়াশুনা করাতো বলে এলাকাবাসি জানান।

গত শনিবার তার নিকট পড়তে আসা নিখোঁজ কন্যা শিশুকে না পেয়ে এলাকার লোকজন তার মা-বাবা খুজতে থাকে। এলাকার লোকজন ঐদিন রাতে এলাকায় পাহাড়া বসায়। এক পর্যায়ে গভীর রাতে উক্ত গৃহশিক্ষক নিখোঁজ ছাত্রীকে বস্তা ভর্তি করে ফেলে দেয়ার সময় এলাকার লোকজন হাতে নাতে আটক করে।

গতকাল রোববার তাকে আটক করে চন্দ্রঘোনা থানাকে খবব দিলে ঘাতককে আটক করে। চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন বলেন, উক্ত ছাত্রীকে অনৈতিক কাজ করতে চেয়ে ছিল। ছাত্রী অর্তচিৎকার করার সময় মুখে শ্বাসরুদ্ব করে ছাত্রীকে হত্যা করে। পরে রাতে বস্তা ভর্তি করে ফেলে দেওয়ার সময় এলাকার লোকজন তাকে আটক করে আমাদের খবর দেয়। ঘাতক ছাত্রীকে হত্যার কথা স্বীকার করে বলে জানান।
এ ব্যাপারে লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ