Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় দুই ভুয়া পরীক্ষার্থী আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৪৬ পিএম

নওগাঁর আত্রাইয়ে চলতি এসএসসি ও দাখিল পরীক্ষায় অন্যের হয়ে পরীক্ষা (পক্সি) দিতে আসায় দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। রোববার আত্রাই উপজেলার দলিল লেখক সমিতি মাদরাসা থেকে পরীক্ষা চলাকালীন তাদের আটক করা হয়।
আটকরা হলো, রাজশাহী জেলার বাগমারা থানার ক্ষুদ্রঝিনা গ্রামের কফিল উদ্দিনের ছেলে মাসুদ রানা (১৮) ও বড়বিহালা গ্রামের আবু বক্করের ছেলে ফয়সাল আহমেদ (১৯)।
পরীক্ষাকেন্দ্র সূত্রে জানা যায়, দ্বিতীয় দিনের মতো সকাল ১০টা থেকে দলিল লেখক সমিতি মাদরাসায় পরীক্ষা শুরু হয়। আত্রাই উপজেলার বড়াইকুড়ি দাখিল মাদরাসার শিক্ষার্থী হামিদুল হক ও আব্দুর রউফের হয়ে মাসুদ রানা ও ফয়সাল আহমেদ নামে দুই যুবক দাখিল পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা শুরুর এক ঘণ্টা পর কক্ষে দায়িত্বরত শিক্ষক উপস্থিতি তালিকায় স্বাক্ষর করার সময় প্রবেশপত্রের ছবির সঙ্গে ওই দুই যুবকের মিল পাচ্ছিলেন না। পরে কেন্দ্রে দায়িত্বরত উপজেলা সমাজসেবা কর্মকর্তা আরিফুর রহমানকে জানানো হয়। এরপর তিনি উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ