Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ১৬০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত শিবির নেতা আটক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৫৭ পিএম

জঙ্গি ও মাদক বিরোধী অভিযানে অংশ হিসেবে টাঙ্গাইলে ১ হাজার ৬শত পিস ইয়াবা এবং সন্ত্রাস ও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শহর জামায়াত-শিবিরের সেক্রেটারিসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
আজ শনিবার বিকেলে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাঐখোলা পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. বাদল রহমান, টাঙ্গাইল সদর উপজেলার বেড়াডোমা ইসলামবাগ এলাকার মো. হযরত আলীর ছেলে জুলকার নাঈম বাবু ও কালিহাতী উপজেলার পাঁচ চারান গ্রামের মো. আনোয়ার হোসেনের স্ত্রী মোছা দোলন ওরফে দোলন মীর।
অপরদিকে জঙ্গিবাদ বিরোধী অভিযানে অংশ হিসেবে একাধিক সন্ত্রাস ও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী টাঙ্গাইল শহর জামায়াত-শিবিরের সেক্রেটারি মো. আলমগীর হোসেনকে আটক করা হয়। সে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের সিফুলিআটা গ্রামের মৃত এলাহি ব্যাপারীর ছেলে।
টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও জঙ্গি ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর থানাধীণ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ১৬শত পিস ইয়াবা ও নারীসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সেই সাথে সন্ত্রাস ও নাশকতার পরিকল্পনাকারী একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী টাঙ্গাইল শহর জামায়াত-শিবিরের সেক্রেটারি আলমগীর হোসেনকেও আটক করা হয়। আগামীতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ