Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় মাদক বিক্রেতাসহ আটক ১০৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০২ পিএম

খুলনা জেলা ও মহানগর পুলিশের অভিযানে ২৪ ঘণ্টায় মাদক বিক্রেতাসহ ১০৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত খুলনার ৯টি ও মহানগরের ৮ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. আনিচুর রহমান বলেন, খুলনার বিভিন্ন থানা এলাকায় জেলা পুলিশের নিয়মিত অভিযানে ২৪ ঘণ্টায় মোট ১৭ জন মাদক বিক্রেতাসহ মোট ৬৪ জন আসামিকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। আটক মাদক বিক্রেতাদের কাছ থেকে ৪১০ পিস ইয়াবা ও ১২৮ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এএসপি আনিচুর।
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের অভিযানে মহানগরের বিভিন্ন থানা এলাকা থেকে ১৫ জন মাদক বিক্রেতাসহ মোট ৩৯ জনকে আটক করা হয়েছে। আটকদের কাছ থেকে ৭৬ পিস ইয়াবা, তিন বোতল ফেনসিডিল ও ১৯০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ