Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে মাদক ব্যবসায় বাধা দেয়ায় প্রবাসীর বাড়ীতে হামলা, লুটপাট ভাংচুর

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৫:০১ পিএম

পূর্ব শত্রুতার জেরে আলমগীর হাওলাদারসহ তার সমর্থকরা দুবাই প্রবাসী আল-আমিন হাওলাদারের বাড়ীসহ তিনটি বাড়ীতে হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুর করা হয়েছে। সোমবার গভীর রাতে মাদারীপুর পৌর এলাকার ২নং ওয়ার্ডের নতুন মাদারীপুর এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, মাদক ব্যবসায় বাধা দেয়ার কারনে এর আগেও একবার আলমগীর হাওলাদারের সমর্থকরা হামলা চালিয়ে ছিল। তখন সদর থানায় একটি অভিযোগ করা হয়। সেই সুত্র ও এলাকার মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসায় বাধা দেয়ায় আবারও সোমবার মধ্যরাতে আলমগীর হাওলাদারের সমর্থকরা দুবাই প্রবাসী আল-আমিন হাওলাদার, লতিফ হাওলাদার, বাদশা মিয়ার বাড়ীতে দেশীয় অস্ত্রসহ ১০ থেকে ১২ জন সন্ত্রাসীদের নিয়ে হামালা চালিয়ে লুটপাট, ভাংচুর করেছে। এসময় বাড়ী থেকে নগদ ৭ লক্ষ টাকা, ১১ ভরি স্বর্ণ, মূল্যবান আসবাবপত্র নিয়ে যায়। এব্যাপারে সদর থানায় মামলার প্রস্ততি চলছে।
এব্যাপারে ভূক্তভোগি লতিফ হাওলাদার জানান, ‘দীর্ঘদিন যাবত একটি চক্র আমাদের এলাকায় অবাধে মাদক ব্যবসা করে যাচ্ছে। এমনকি আমার বাড়ীর সামনে সন্ধ্যার পর থেকেই ইয়াবা সেবনের আসর বসে। এতে আমি ও আমার ভাই, ভাতিজারা বাঁধা দিলে আল-আমীন, আলমগীরসহ অন্য মাদক ব্যবসায়ীরা আমাদের বাড়ীতে হামলা করে লক্ষ লক্ষ টাকার ক্ষতি করেছে। আমি তাদের বিচার দাবী করি।
এব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান জানান, ঘটনা জানতে পেরে আমি রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে পুলিশ ঘটনাস্থালে গেলেই এলাকা শান্ত থাকে অন্য পক্ষ পালিয়ে যায়। আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।
অভিযুক্ত আলমগীর হাওলাদারকে একাধিবার ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এলাকায় গিয়েও তাকে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ