Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ফেনসিডিলসহ যুবলীগ নেতা জামাল হত্যামামলার আসামী আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ২:৪১ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে তিন বোতল ফেনসিডিলসহ যুবলীগ নেতা জামাল উদ্দিন হত্যা মামলার আসামী আলা উদ্দিনকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। সে ফেনীর সদর উপজেলার শর্শদী ইউনিয়নের নোয়াবাদ গ্রামের গোলাম মোস্তফার ছেলে। চৌদ্দগ্রাম থানার কর্তব্যরত অফিসার এএসআই সিরাজ তথ্যটি নিশ্চিত করেছেন। 

বিজিবি সূত্র জানায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে আলকরা ইউনিয়নের সোনাইছা গ্রামের কবরস্থানের পাশ থেকে তিন বোতল ফেনসিডিলসহ আলাউদ্দিনকে(৩৮) আটক করা হয়। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম এলাকায় এসে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার অভিযোগ রয়েছে।
উল্লেখ্য, ২০১৫ সালের ৮ জানুয়ারি শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় আলকরা ইউনিয়নের ছাত্র ও যুবলীগের সভাপতি জামাল উদ্দিনকে কুপিয়ে ও গুলি চালিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন বাচ্চু ও আটক আলাউদ্দিনসহ কয়েকজনের বিরুদ্ধে হত্যামামলা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ