Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুলাদীতে জেলেদের মারধরে কার্গো মালিক জয়ন্তী নদীতে নিখোঁজ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ২:১১ পিএম | আপডেট : ৭:১৫ পিএম, ২৯ জানুয়ারি, ২০১৯

বরিশালের মুলাদীতে জেলেদের আক্রমন থেকে আত্মরক্ষায় নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন কার্গো মালিক ছিডু খান। কার্গোর পাখায় লেগে নদীতে পাতা জাল ছিড়ে যাওয়ায় জেলেরা তাকে বেদম মারধর করলে সে প্রান বাঁচাতে জয়ন্তী নদীতে ঝাপ দেয়। সোমবার রাত ৮টার উপজেলার চরকালেখান ইউনিয়নের মৃধারহাট-ভেদুরিয়া খেয়াঘাট সংলগ্ন নদীতে এই হামলার ঘটনা ঘটে। নিখোঁজ কার্গো মালিক ছিডু খান (৩০) চাঁদপুর জেলার মতলব থানার সিকিরচর গ্রামের মৃত রুস্তুম আলী খানের ছেলে।
মুলাদী থানার ওসি জিয়াউল হক সাংবাদিকদের কাছে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ সিডু খানের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরী দল জয়ন্তী নদীতে তল্লাশী করছে। মঙ্গলবার বিকাল ৩টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।
স্থানীয় একাধীক সূত্রে জানা গেছে, মুলাদীর ভেদুরিয়া গ্রামের জেলে মোস্তফা মুন্সী, আরিফ মুন্সী ও আলÑআমিন মুন্সী মাছ ধরার জন্য সোমবার রাতে জয়ন্তী নদীতে জাল পাতে। সিলেট থেকে বালু নিয়ে মাদারীপুর যাচ্ছিলো সিডু খানের কার্গোটি। রাত ৮টার দিকে জয়ন্তী নদী অতিক্রমের সময় মোস্তফা মুন্সীদের পাতা জাল কার্গোর পাখায় আটকে ছিঁড়ে যায়। এতে ক্ষুব্ধ হয়ে জেলেরা লাঠিসোটা নিয়ে কার্গোতে হামলা চালায়। তারা কার্গো মালিক ছিডু খান সহ অন্যান্য শ্রমিকদের বেদম মারধর করে। আত্মরক্ষায় ছিডু খান নদীতে ঝাঁপ দেয়ার পরে তার আর কোন সন্ধান পাওযা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ