Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে জুয়াড়ি ছেলেকে পুলিশে দিলেন মা-বাবা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৬:৪৫ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নে জুয়ার টাকা না পেয়ে বৃদ্ধ পিতা-মাতাকে মারধর করার অভিযোগে বিমল চন্দ্র মজুমদার (৩৫) নামে এক বখাটেকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশে সোপর্দ করেছে তার মা-বাবা। মঙ্গলবার দুপুরে তাকে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। বিমল চন্দ্র মজুমদার ওই ইউনিয়নের কদমতলা গ্রামের হরনাথ উকিলের বাড়ীর রশোরাজ মজমুদারের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, বিমল চন্দ্র মজুমদার বিবাহিত। সে রুজি-রোজগার না করে জুয়া খেলার টাকার জন্য প্রায় পরিবারে ঝামেলা করতো। ঘটনার দিন সে তার মা-বাবার কাছে জুয়ার টাকা চায়, তখন তার দিতে অস্বীকার করলে তাদেরকে মারধর করে বিমল। এসময় তার বাবা রশোরাজ মজমুদারের নাক ফেটে রক্তাক্ত হয় এবং মা রানী বালা মজুমদার আহত হয়। বাধা দিতে গিয়ে বিমলের পিটুনিতে ছোট ভাই শিমুল মজুমদারও আহত হয়। খবর পেয়ে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়। পরে এলাকাবাসী একত্রিত হয়ে বিমলকে ধরে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার এএসআই মো. মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে জুয়াড়ি বিমল মজুমদারকে আটক করা হয়েছে। বুধবার সকালে তাকে নোয়াখালী বিচারিক আদালতে পাঠানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ