Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে সেলুন ব্যবসায়ীকে শ্বাসরোধে করে হত্যা আটক ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৫:৪৮ পিএম

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ব্রজলাল শীল (৬২) নামক এক সেলুন ব্যবসায়ীকে শ্বাসরোধে করে হত্যা করা হয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাই মানিক লাল শীলের ছেলে রঞ্জিত লাল শীল (৩০) ও সন্দেহভাজন এমরান হোসেন (২৭) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১১টার দিকে নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এরআগে সোমবার দিবাগত রাত ২টার দিকে নাথপাড়া গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ব্রজলাল শীল ওই এলাকার শীল বাড়ীর কানাই লাল শীলের ছেলে। তিনি স্থানীয় পাল্লা বাজারের সেলুন দোকান ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় সোমবার রাত ৯টার দিকে সেলুন বন্ধ করে বাড়ীর উদ্দেশ্যে বের হন ব্রজলাল শীল। কিন্তু এর পর থেকে তিনি আর বাড়ীতে ফিরেননি। রাতে তার পরিবারের লোকজন তার কোন সন্ধান না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। পরে বাড়ীর পাশের একটি পুকুর পাড়ের নির্জনস্থানে গলায় রশি পেঁচানো অবস্থায় ব্রজলাল শীলের লাশ দেখতে পায় তারা। জানা গেছে, আটককৃত রঞ্জিত লাল শীল নিহত ব্রজলাল শীলের সেলুনে কাজ করতো।

চাটখিল থানার ওসি সামছুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধে করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ