Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ২:০৬ পিএম

সাতক্ষীরায় মানসিক প্রতিবন্ধী একটি শিশুকে (৯) ধর্ষণের অভিযোগে সাজেদুল ইসলাম‌ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিনগত রাতে তাকে আটক করা হয়। আটক সাজেদুল ইসলাম তালতলা গ্রামের ইন্তাজ আলীর ছেলে।
নির্যা‌তিত শিশুর পিতার দাবি, সোমবার বিকেলে প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে রেখে তিনি ও তার স্ত্রী ইটভাটায় কাজ কর‌তে গিয়েছিলেন। বাড়িতে কেউ না থাকার সু‌যো‌গে সাজেদুল ইসলাম তার মেয়েকে নি‌জের বা‌ড়ি‌তে নি‌য়ে ধর্ষণ করে খাটের নিচে লুকিয়ে রাখেন। এ সময় মেয়ের চিৎকা‌র শু‌নে স্থানীয়রা তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার ক‌রে। পরে তার মেয়েকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরও বলেন, মেয়েকে হাসপাতালে নিতে সাজেদুল ও লোকজন বাধা দেন। এ সময় তাদের হামলায় আমি ও স্থানীয় হাকিম, মোবারক ও রোজিনা খাতুন আহত হই।
সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হ‌বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ