Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক স্থানে গলায় ফাঁস দিয়ে ২ জনের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ২:৫৬ পিএম

রাজধানীর গুলশানে একেএম সালাউদ্দিন (৪০) ও কামরাঙ্গীরচরে হানিফ হাওলাদার (৩৫) নামে দুই ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার (১৩ জানুয়ারি) সকালে পুলিশ পৃথক স্থান থেকে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠায়।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নুল আবেদীন জানান, সালাউদ্দিন গুলশানের ৯৫ নম্বর রোডের হোটেল সেন্টার পয়েন্টে চাকরি করতেন ও থাকতেন ওই হোটেলের একটি কক্ষে। শনিবার (১২ জানুয়ারি) দিনগত রাত দেড়টায় সালাউদ্দিনের রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে রশি পেচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে, রবিবার সকালে রাজধানীর কামরাঙ্গীরচরের ঝাউলাহাটির একটি বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেন হানিফ। পরে তার স্ত্রী রিনা আক্তার হানিফকে ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, হানিফের লাশ মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ