Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে মাদক বিরোধী অভিযানে জুয়াড়িসহ ১০জন আটক

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১:২৬ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক দ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধ বিশেষ অভিযানে জুয়াড়ি ও মাদক দ্রব্যসহ ১০জনকে আটক করেছে।

পুলিশ জানায়, গতকাল শনিবার রাতে আরজি অনন্তপুর গ্রাম থেকে জুয়া খেলার সরঞ্জামসহ আরজি অনন্তপুর গ্রামের জুবায়ের হোসেন (৪২), সামছুল প্রামানিক (৪৫), রঘুনাথপুর গ্রামের উজ্জল হোসেন (৩৩), অনন্তপুর গ্রামের তাজমুল ইসলাম (২৫), পূর্বথিপুর গ্রামের মোস্তাক মন্ডল (৩৫), আব্দুল আলীমকে (৪৫) আটক করে। মাদক দ্রব্য অধিদপ্তর নওদা গ্রাম থেকে ২০০পিস ইয়াবা ট্যাবলেটসহ রিপন হোসেনকে (২৯), থানা পুলিশ ফতেপুর তিনমাথা মোড় থেকে ১০পিস ইয়াবা ট্যাবলেটসহ রায়গ্রামের ছায়েব আলীকে (৪০) এবং থানা পুলিশ পাঁচবিবি-হিলি সড়কের চম্পাতলী ব্রিজের নিকট থেকে মাদক সেবনের অভিযোগে শাহজাহানপুর উপজেলার চক লোকমান গ্রামের খন্দকার সোলাইমান রয়েল(২৮), বগুড়া সদরের নিসিন্দারা গ্রামের ফেরদৌস জামান বিপ্লবকে(৪৬) আটক করা হয়। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মোঃ বজলার রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ