Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে মাদরাসাশিক্ষককে কুপিয়ে হত্যা

সীতাকুন্ড (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সীতাকুন্ডে বাড়বকুন্ডে এক মাদরাসা শিক্ষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার মধ্যরাতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংলগ্ন রেলওয়ে কলোনীতে এ খুনের ঘটনা ঘটে। বাসার দরজা ভেঙ্গে পিতাকে জিম্মি করার পর তরুণ এ শিক্ষককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নির্মম খুনের শিকার ইমরান হোসেন রিয়াদ (৩০) সীতাকুন্ড আলিয়া মাদরাসার ইংরেজি শিক্ষক। এ খুনের ঘটনায় মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। শিক্ষার্থীরা অবিলম্বে খুনিদের গ্রেফতার দাবি করেছেন।

নিহতের পিতা সারওয়র হোসেন জানান, গভীর রাতে ৭-৮ জন দুর্বৃত্ত ঘরের দরজায় ধাক্কাধাক্কি করে। পরে তারা দরজা ভেঙ্গে ঘরে হানা দিয়ে আমার গলায় ধারালো ছুরি দিয়ে জিম্মি করে রাখে। এ সময় আমার স্ত্রী পেছনের দরজায় গিয়ে ডাকাত ডাকাত করে চিৎকার শুরু করে। পরে তারা আমার ছেলে ইমরান হোসেন রিয়াদকে কুপিয়ে হত্যা করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় টহল পুলিশ চমেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তিনি আরো বলেন পরিবারের ৩ ভাই এক বোনের মধ্যে রিয়াদ সবার বড়। সে ইংরেজি সাহিত্যে অনার্স পাস করছে শিক্ষানবিশ হিসেবে সীতাকুÐ পৌরসভাস্থ আলীয়া মাদরাসায় শিক্ষকতা করেন।
সারওয়র হোসেন রেলওয়ে চাকুরী করার সুবাদে বিগত ৩০ বছর ধরে বাড়বকুÐ রেলওয়ে কলোনীতে বসবাস করে আসছেন। তাদের গ্রামের বাড়ি ফেনী জেলা সদরে। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন সীতাকুÐ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পারাণী শাহা ও থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন। এ বিষয়ে সীতাকুÐ থানার ওসি দেলোওয়ার হোসেন সাংবাদিকদের বলেন রাতে কেবা কারা খুন করে চলে গেছে। ঘটনাটির তদন্ত করা হচ্ছে। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে। তবে ধারণা করা হচ্ছে কোনো মাদকাসক্ত এ ঘটনা ঘটাতে পারে। ডাকাতির প্রচেষ্টায় ব্যর্থ হয়েও খুনের ঘটনা ঘটতে পারে। মামলার তদন্তে খুনের রহস্য উদঘাটন হবে। তবে নিহতের পরিবারের সদস্যরা কারও সাথে তাদের শত্রæতা নেই বলে দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ