Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মারাত্মক নয় বেলের চোট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে গ্যারেথ বেলের পাওয়া চোট মারাত্মক নয় বলে জানিয়েছেন সান্তিয়াগো সোলারি। ওয়েলসের ফরোয়ার্ড দ্রæত খেলায় ফিরবেন বলেও আশা প্রকাশ করেছেন রিয়াল মাদ্রিদ কোচ।
লা লিগায় গত বৃহস্পতিবার ভিয়ারিয়ালের মাঠে ম্যাচের প্রথমার্ধে পায়ে কিছুটা ব্যথা পাওয়ায় বেলকে দ্বিতীয়ার্ধের শুরুতে তুলে নেন সোলারি। ম্যাচটি ২-২ সমতায় শেষ হয়। চিকিৎসকদের পরীক্ষায় বেলের বাঁ পায়ের পেশিতে হালকা চোট ধরা পড়ার বিষয়টি উল্লেখ করে রিয়াল নিজেদের ওয়েবসাইটে জানায়, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে (গত রাতে) খেলতে পারেন নি ২৯ বছর বয়সী এই ফরোয়ার্ড। অবশ্য রিয়াল বিবৃতি দেওয়ার আগেই দলটির কোচ সোলারি জানিয়েছিলেন বেলের দ্রæত ফেরার আশাবাদ, ‘বেলের ছোটখাট একটা চোট দেখাচ্ছে। আমরা আশা করি, সে দ্রæত ফিরবে। আজকে তার একটা পরীক্ষা হবে এবং আমরা তার চোট নিয়ে আরও বেশি তথ্য পাব। সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়।’

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোট

২১ ডিসেম্বর, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ