Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নলডাঙ্গার যুবলীগ নেতা আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নাটোরের নলডাঙ্গা উপজেলায় ওসি পরিচয়ে এক ব্যাক্তির কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগে আজিজুল ইসলাম জুল নামের এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় উপজেলার খাজুরা উজান পাড়ার আজিজার রহমানের দায়ের করা অভিযোগে নলডাঙ্গা থানা মোড় থেকে তাকে আটক করা হয়। আটক আজিজুল ইসলাম জুল (৪৫) উপজেলার বামনগ্রামের তাহের উদ্দিনের ছেলে ও নলডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৩১ ডিসেম্বর উপজেলার খাজুরা উজান পাড়া গ্রামের আজিজার রহমান তার একটি ঘর আগুনে পুরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই দিন ভুক্তভোগি আজিজার রহমান নলডাঙ্গা থানায় মামলা দায়ের করতে আসলে থানার গেটে যুবলীগ নেতা আজিজুল ইসলাম জুল তার কাছে থানার ওসি পরিচয় দিয়ে বাইরে ডেকে নিয়ে মামলা করতে ৫ হাজার টাকা লাগবে বলে দাবি করে। ভুক্তভোগি আজিজার রহমান তার কাছে থাকা ২ হাজার ৫০০ টাকা দিয়ে চলে যায়। পড়ে গত ৫ জানুয়ারি শনিবার ভুক্তভোগি আজিজার রহমান মামলার খোঁজ নিতে নলডাঙ্গা থানায় আসলে আটক যুবলীগ নেতার প্রতারণার ঘটনা ফাঁস হয়।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় আজিজার রহমান বাদী হয়ে মামলা করলে আমরা আজিজুল ইসলাম জুল কে থানা মোড় থেকে আটক করে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ