Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে বিএনপি ও ছাত্রদলের ৪ নেতাকর্মী গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৮:২৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ নাশকতার চেষ্টার অভিযোগে বিএনপি ও ছাত্রদলের চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। এরা হলেন উপজেলার ভাওড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক আব্দুল খালেক, তরফপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি কাদের সিকদার, মির্জাপুর পৌরসভার বটতলা এলাকার বাসিন্দা ছাত্রদল কর্মী মো. ইবাদুল ইসলাম ও মো. জাহিদুল ইসলাম।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা গত ২৭ অক্টোবর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় নাশকতার চেষ্টায় অভিযুক্ত ছিলেন। এ ঘটনায় ওই দিন থানায় মামলা (নম্বর ২৭) হলেও তাঁদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার রাতে বাইপাস এলাকা থেকে তাদের গ্রেপ্তারের পর শুক্রবার টাঙ্গাইলের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ ও বিএনপি মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী দলের নেতাকর্মীরা যাতে ধানের শীষের পক্ষে প্রচার প্রচারনা না চালায় সেজন্য আতঙ্ক সৃষ্টি লক্ষে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ