Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে মেঘনায় জেলে নৌকায় জলদস্যুর হামলা, নিখোঁজ দুই,আহত ৪

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৩:০১ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরের মতিরহাটের মেঘনায় চাঁদার দাবীতে জেলে নৌকায় জলদস্যুর হামলার ঘটনা ঘটেছে। এ সময় শাহদাত হোসেন সাজুসহ ৪ জেলে আহত হয়। সুমন ও রাশেদ নামে দুই জেলে এখনও নিঁেখাজ রয়েছে বলে জানিয়েছেন স্বজনরা। আহতদের মধ্যে শাহদাত হোসেন সাজুকে গুরুতর অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়াার হোসেন। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। আহত,উদ্ধার ও নিখোঁজ দুই জেলের বাড়ি সদর উপজেলার মধ্য চররমনী মোহন এলাকায় বলে জানিয়ে স্বজনরা।
জেলে ও স্বজনরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় শাহদাত হোসেন সাজুসহ ৬ জেলে নৌকায় নিয়ে মতিরহাটের চর ব্যাপারী এলাকায় মাছ শিকার করছিলেন। মাছ ধরার নৌকায় একদল জলদস্যু মোটা অংকের চাঁদা দাবী করে। এসময় জেলেরা দাবীকৃত চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে তাদের ওপর হামলা চালিয়ে শাহদাত হোসেন সাজুকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এসময় অন্য জেলেরা নৌকা থেকে লাফিয়ে নদীতে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় অন্য জেলেরা শাহদাত হোসেন সাজু ও অন্য তিন জেলেকে উদ্ধার করে। কিন্তু সুমন ও রাশেদকে এখনও পাওয়া যায়নি।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, এ বিষয়ে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযৈাগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ