Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে বিএনপি নেতা বাবলা আটক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ৩:০৪ পিএম

রংপুরে সুমি আক্তার (১৪) নামে এক কিশোরীর লাশ গুমের অভিযোগে নগর বিএনপির সহসভাপতি কাওছার জামান বাবলাসহ চারজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মাহিগঞ্জ ও মুন্সিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

নিহত সুমি নগরীর নব্দীগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেছে। সুমি বিএনপি নেতা বাবলার বোনের বাড়িতে গৃহপরিচারিকা ছিল। রংপুর নগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানায়, বিএনপি নেতা কাওছার জামান বাবলার বোন লাবনী আক্তার তার স্বামীসহ নগরীর মুন্সিপাড়ায় বসবাস করেন। সুমি ওই বাড়িতে গৃহপরিচারিকা হিসেবে ছিল। গত শুক্রবার সন্ধ্যায় ওই বাড়িতে সুমি আক্তারকে হত্যা করা হয়। তিন দিন লাশ গুম করে রেখে মোটা অঙ্কের টাকার বিনিময়ে সুমির পরিবারের লোকজনকে ম্যানেজ করেন তারা।

পরে সোমবার নগরীর মাহিগঞ্জ আলুটারি এলাকায় সুমির লাশ দাফন করা হয়। আর এসব ঘটনায় বাবলার মধ্যস্থতা করার অভিযোগ ওঠে। পরে সুমির মা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ মঙ্গলবার রাতে বাবলা, তার বোন লাবনী ও বোনের স্বামীসহ আম্বিয়া খাতুন নামে অপর এক গৃহপরিচারিকাকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ