Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ ৩ পাচারকারী আটক

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:৩৭ পিএম | আপডেট : ১২:৪১ পিএম, ১৮ ডিসেম্বর, ২০১৮

রাজশাহীর গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ ৩ স্বর্ণ পাচারকারী যুবককে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ী নামক স্থানে ১টি মাইক্রোবাস তল্লাশি চালিয়ে স্বর্ণগুলো উদ্ধার করে।
আটককৃতরা হলো, চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার শান্তির মোড়ের মৃত সুবেদ আলীর ছেলে উসমান গণী (৩৫) হরিপুর গ্রামে সোনাদি মন্ডলের ছেলে ইসারুল (৩৫) ও চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রশিদ নগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোঃ ডালিম (২৫)। গোদাগাড়ী মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী মডেল থানা পুলিশের একটি বিশেষ টিম রাজশাহী-চাঁপাই নবাবগঞ্জ মহাসড়কের মহিশালবাড়ীতে তল্লাশি চৌকি বসায়। এতে ঢাকা হতে ছেড়ে আসা একটি মাইক্রোবাস গতিরোধ করে তল্লাশি চালালে সিটের নিচে অভিনব কায়দায় রাখা ১০ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার প্রতিটি বারে ১০ ভরি করে স্বর্ণ আছে বলে জানা যায়। পুলিশ আরও জানায়, আটককৃত উসমান কাতারে বসবাস করে। সে প্রায় দেশে যাওয়া আসা করে তার মূল ব্যবসা হলো কাতার হতে দেশে সোনা চোরাচালান করে আনা। এর আগেও উসমান গণি অনেকবার সোনা সরকারকে শূল্কফাঁকি দিয়ে দেশে এনেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ