Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক- ১৮

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ৮:১২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন জায়গা থেকে ১৪ জন জুয়াড়ি, ২ জন মাদক ব্যবসায়ী ও অসামাজিক কাজের জড়িত থাকার অভিযোগে আরো ২ জনকে আটক করা হয়েছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খানের নেতৃত্বে পুলিশ রবিবার ভোরে ফুলপুর উপজেলার কাইচাপুর বাজারে অভিযান চালিয়ে সেখান থেকে জুয়াখেলা অবস্থায় সাইফুল ইসলাম, আব্দুল কাদের, আজিজুল হক, শহীদ মিয়া, হামিদকে আটক করে। সেই সাথে সাহাপুর গ্রামে অভিযান চালিয়ে জুয়াখেলা অবস্থায় হারুন ফকির, রমজান আলী, দেলোয়ার হোসেন, তফাজ্জল হোসেন, আবুল কাসেম, নুরুল আমিন, কামাল হোসেন, সবুজ মিয়া ও আমুয়াকান্দা বাজার থেকে সুমন মিয়াসহ অজ্ঞাত ২ জনকে আটক করা হয়।
এ ছাড়া পারতলা গ্রাম থেকে আসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে লিপি ও মাজহারুল ইসলামকে পুলিশ আটক করে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খান আটকের কথা স্বীকার করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 



 

Show all comments
  • Manik ৯ ডিসেম্বর, ২০১৮, ১১:১৮ পিএম says : 0
    জোয়ারে নির্মূল করার জন্য আরও কঠোর অভিযান শুরু করা হোক। এদেরকে গ্রেফতার করাতে আমি অনেক খুশি। এবং ফুলপুর থানা শালিয়া গ্রামে অনেক জোয়া খেলার আসর রয়েছে জুয়ার আসর রয়েছে এদের কেউ চিহ্নিত করে গ্রেফতার করা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ