Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীদের হামলায় বাসচালক আহত : আটক ২

বগুড়া বিআরটিসি বাস ডিপো

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

বগুড়া বিআরটিসি বাস ডিপোতে সশস্ত্র অবস্থায় প্রবেশ করে ডিপো ম্যানেজারের কাছে চাঁদা দাবি করে সন্ত্রাসীরা। এতে প্রতিবাদ করায় প্রহৃত হয়ে মারাত্মকভাবে আহত হয়েছেন বাসচালক বাবু মিয়া (৩৭)। এ সময় সন্ত্রাসীরা তার কাছে থাকা বিআরটিসির রাজস্বের ৯৬ হাজার ৫শ’ টাকা, একটি মোবাইল ফোন ও হাত ঘড়ি ছিনিয়ে নেয়। ঘটনার পরপরই আহত বাবু মিয়াকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। বুধবার রাতে বগুড়া সদর থানায় আহত বাবু একটি অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্ত মিল্টন (৩০) ও মুন (৩৫) কে বগুড়া সদর ফাঁড়ির পুলিশ আটক করেছে।
বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, তাদেরকে আইনী প্রক্রিয়ার মাধ্যমে কোর্টে চালানের ব্যবস্থা নেওয়া হচ্ছে। এদিকে বিআরটিসির ডিপো ম্যানেজার মফিজ উদ্দিন বলেন, বিআরটিসির ডিজিএম অপারেশন আলীর নির্দেশে বগুড়া ডিপোতে বহিরাগতদের প্রবেশ বন্ধের পদক্ষেপ নেওয়ার প্রেক্ষিতে গত কিছুদিন ধরে একদল চাঁদাবাজ ও সন্ত্রাসী বিভিন্নভাবে তাকে ও তার সহকর্মীদের হুমকি দিয়ে আসছিল। বুধবার রাতের সন্ত্রাসী হামলাটিও ওই ঘটনার জেরেই ঘটেছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ