Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়াইলে ২ কৃষককে গুলি ও কুপিয়ে হত্যা : আটক ৫

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের কান্দুরী গ্রামে ধান কাটাকে কেন্দ্র্র করে ইমান আলী মোল্যা (৩৫) ও রুকু মোল্যা (৩২) নামে দুই কৃষককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইমান কান্দুরী গ্রামের সাদেক মোল্যা ও রুকু ফহম উদ্দিনের ছেলে। নিহত দু’জন ওলিয়ার মোল্যার লোক বলে জানা গেছে। হত্যাকাÐে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানান, নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার কান্দুরী গ্রামে দীর্ঘ দিন ধরে কলাবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ইলিয়াস হোসেন এবং ওলিয়ার মোল্যার সমর্থকদের মধ্যে দ্ব›দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সকালে ওলিয়ার মোল্যার লোকজন নিজেদের জমিতে আমন ধান কাটতে গেলে প্রতিপক্ষরা বাঁধা দেয়। তারা আতর্কিত ভাবে শর্টগানের গুলি ছুঁড়ে ও কুপিয়ে ওলিয়ার মোল্যার লোকজনকে হতাহত করে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওলিয়ার মোল্যার ছেলে মিজবাহ উদ্দিন সজল বলেন, ইমান ও রুকুকে গুলি করে হত্যা করা হয়েছে। এ ছাড়া আমাদের পক্ষের গুলিবিদ্ধ পাঁচজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নড়াগাতি থানার ওসি আলমগীর হোসেন হতাহতের কথা স্বীকার করেছেন। তিনি বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ