Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ানডে সিরিজে ব্রাভোকে ফেরাল ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:২৯ পিএম
বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ধবলধোলাই হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। সামনে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ৯ ডিসেম্বর ঢাকায় গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। সংক্ষিপ্ত সংস্করণের এই সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। জ্যাসন হোল্ডারের চোট থাকায় তার জায়গায় সফরকারী দলটির নেতৃত্ব দেবেন রোভম্যান পাওয়েল। এ ছাড়া ওয়ানডে স্কোয়াডে ফেরানো হয়েছে ড্যারেন ব্রাভোকে। বাঁহাতি এই ব্যাটসম্যান ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন প্রায় দুই বছরেরও বেশি সময় আগে।
 
ক্যারিবীয়দের টি-টোয়েন্টি অধিনায়ক কার্লোস ব্রাফেট ও রোস্টন চেজও ফিরেছেন ওয়ানডে স্কোয়াডে। তবে মারকুটে ওপেনার এভিন লুইসের জায়গা হয়নি। এর আগে ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজ দল রওনা হওয়ার ৪৮ ঘণ্টা আগে নিজের নাম প্রত্যাহার করেছিলেন বাঁহাতি এই ব্যাটসম্যান। সংবাদমাধ্যম জানিয়েছে, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি প্রত্যাখ্যান করেছেন লুইস। ২০১৬ সালের অক্টোবরে আবুধাবিতে পাকিস্তানের বিপক্ষে জাতীয় দলের হয়ে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন ব্রাভো। ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যানের অন্তর্ভুক্তি দলের অভিজ্ঞতা বাড়াবে বলেই মনে করছেন ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক কোর্টনি ব্রাউন, ‘জ্যাসন হোল্ডারের অনুপস্থিতিতেও দলটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ থাকবে, কারণ ব্রাভো যোগ দিয়েছেন। ব্যাটিংয়ে তাঁর অভিজ্ঞতা কাজে লাগবে।’
 
সর্বশেষ ভারত সফরে ওয়ানডেতে মোটেও ভালো করতে পারেননি পাওয়েল। ৫ ইনিংস মিলিয়ে মাত্র ৬১ রান করেছেন। যদিও টি১০ লিগে ৭ ইনিংসে করেছেন ১৭৭। ক্রিস গেইল, সুনীল নারিন কিংবা আন্দ্রে রাসেলদের মতো তারকাদের ছাড়াই এই সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।
 
ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্রাফেট, কেমো পল, কাইরন পাওয়েল, ফাবিয়েন অ্যালেন, কেমার রোচ, সুনীল আমব্রিস, ওশানে থমাস।


 

Show all comments
  • Commentator Lemon ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:৩০ এএম says : 0
    The picture is of Dwane Bravo. Change the photo as soon as possible and place the photograph of Darren Bravo.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ানডে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ