Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আইনশৃঙ্খলা বজায় রাখতে বিজিবির মতবিনিময় সভা

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সীমান্ত এলাকায় সার্বিক আইনশৃংঙ্খলা সমুন্নত রাখার লক্ষে নওগাঁ ১৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে সীমান্ত এলাকায় সুধী জনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার সকাল ১১টায় বামনপাড়া বিজিবি ক্যাম্প চত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নওগাঁ ১৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল খাইরুল বাশার। প্রধান অতিথি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সীমান্ত এলাকার সার্বিক আইনশৃংঙ্খলা বজায় রাখার লক্ষ্যে সীমান্তে অবৈধ অনুপ্রবেশ,অস্ত্র ও মাদকদ্রব্য চোরাচালান, নারী ও শিশু পাচার এবং জঙ্গি হামলা প্রতিরোধ বিষয়সহ অন্যান্য যে কোন ধরনের অনাকাঙ্খিত কার্যকলাপ থেকে এলাকাবাসীকে বিরত থাকার জন্য অনুরোধ করেন।
এছাড়াও সীমান্ত হত্যা, মাদকসহ সকল প্রকার চোরাচালান শূণ্যের কোঠায় নামিয়ে আনার ব্যাপারে উপস্থিত সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইহাই ইউপি চেয়্যারম্যান আলহাজ্ব হামিদুর রহমান মাস্টার, পাতাড়ী ইউপি চেয়ারম্যান মুকুল আমীন, আদাতলা কোম্পানী কমান্ডার সুবেদার জাহাঙ্গীর আলম, বামনপাড়া বিওপি কমান্ডার নায়েক সুবেদার ফেরদৌস হোসেন, ইব্রাহিম হোসেন, সুন্দরইল বিওপি কমান্ডার নায়েক সুবেদার মোহর আলী।
এ সময় শিক্ষক, মসজিদের ইমাম, পেশাজীবি, সাংবাদিক ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ